Alia Bhatt : কোন ডিজাইনার পোশাক নয়, বিয়ের শাড়ি পড়েই জাতীয় পুরস্কার হাতে তুলে নিলেন আলিয়া ভাট.. রইল বিস্তারিত

Alia Bhatt : প্রথম থেকেই নিজের জীবনে ছক ভেঙে এসেছেন আলিয়া, লেহেঙ্গার বদলে বিয়েতে পড়েছিলেন শাড়ি.. এবার সেই বিয়ের শাড়ি পড়েই হাতে জাতীয় পুরস্কার তুলে নিলেন অভিনেত্রী।!

0
190
Alia Bhatt : কোন ডিজাইনার পোশাক নয়, বিয়ের শাড়ি পড়েই জাতীয় পুরস্কার হাতে তুলে নিলেন আলিয়া ভাট.. রইল বিস্তারিত
Alia Bhatt : কোন ডিজাইনার পোশাক নয়, বিয়ের শাড়ি পড়েই জাতীয় পুরস্কার হাতে তুলে নিলেন আলিয়া ভাট.. রইল বিস্তারিত

সম্প্রতি জাতীয় চলচ্চিত্র অনুষ্ঠানে পুরস্কার পেয়েছেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। বিগত বছরে আলিয়া অভিনীত ছবি ‘গঙ্গুবাই কাথিয়াবাড়ীর’ জন্যই তার হাতে এসেছে এই পুরস্কার। বর্তমান সময়ে বলিউড ইন্ডাস্ট্রির একেবারে প্রথম সারির অভিনেত্রীদের তালিকায় রয়েছেন আলিয়া। দুর্দান্ত এই চলচ্চিত্রটিতে তিনি যে পুরস্কার পাবেন এই কথা অনেক আগে থেকেই বুঝে গিয়েছিলেন ভক্তরা। তবে এই পুরস্কার নিতে গিয়েই যে আলিয়া এমন কাণ্ড করবেন তা হয়তো কেউ ভাবেননি! কি এমন কাণ্ড করেছেন অভিনেত্রী যার জন্য তিনি সংবাদ শিরোনামে এসে পড়লেন?

আসলে কোন রকমের ডিজাইনার পোশাক নয়, জাতীয় পুরস্কার নিতে এসে আলিয়া পড়েছিলেন তার বিয়ের শাড়ি।যে কোনও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের জন্য অভিনেত্রীরা নতুন পোশাক নকশা করান। তবে সেই ছক ভাঙলেন আলিয়া। প্রসঙ্গত উল্লেখ্য চলতি বছরেই অভিনেতার রণবীর কাপুরের সঙ্গে গাটছড়া বেঁধেছেন আলিয়া। ইতিমধ্যেই তাদের এক কন্যা সন্তান জন্ম নিয়েছে। আলিয়ার বিয়ের এই দুর্দান্ত শাড়িটি ডিজাইন করেছিলেন সব্যসাচী মুখার্জী।অন্য বলিউডি কনের চেয়ে আলিয়ার সাজ ছিল স্বতন্ত্র। লাল, গোলাপি, কমলা লেহঙ্গার বদলে হাতে রং করা আইভরি রঙের অরগ্যাঞ্জা শাড়ি বেছে নিয়েছিলেন তিনি। গোটাপাট্টির কারুকাজের বদলে শাড়ি জুড়ে ছিল সোনালি জরি এবং চুমকির কাজ।

আরও পড়ুন- Bonny-Koushani : রাজ চক্রবর্তীর সঙ্গে সম্পর্কের গুঞ্জন থেকে শুরু করে শুভশ্রীর সঙ্গে তিক্ততা, সবকিছু নিয়েই মুখ খুললেন কৌশানী মুখার্জী!

বিয়ের দিন খোলা চুলে থাকলেও জাতীয় পুরস্কার নিতে এসে একটু ভিন্ন ধরনের লুক দিয়েছিলেন নায়িকা। খোলা চুলের বদলে মাথায় খোপা করেছিলেন তিনি।গলায় চওড়া নেকলেসের বদলে ছিল চোকার, কানে ঝুমকো নয়, ছিল কানপাশা। বরাবরই ছিমছাম মেকআপ করতে পছন্দ করেন আলিয়া। এ দিনও নো মেকআপ লুকেই ক্যামেরাবন্দি হলেন নায়িকা। স্ত্রীর এই সাফল্যকে যথেষ্ট উপভোগ করেছেন অভিনেতার রণবীর কাপুর। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ছবিতে দেখা যায় ঠিক যেই মুহূর্তে নয়া দিল্লির বিজ্ঞান ভবনে রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুর হাত থেকে পুরস্কার নেন আলিয়া, ঠিক সেই মুহূর্তেই ওই দৃশ্য ক্যামেরাবন্দি করেন রনবীর। সব মিলিয়ে এই দৃশ্য এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। সাধারণত একই পোশাক বারবার ব্যবহার করতে চান না নায়িকারা। তবে যেভাবে নিজের বিয়ের দিনের সাথে জাতীয় পুরস্কার পাওয়ার এই দিনটিকে একই সুতোয় গেঁথে ফেললেন আলিয়া ভাট তা সত্যিই প্রশংসার যোগ্য।

আরও পড়ুন- কিভাবে নিজের প্রেমিকা বা স্ত্রীকে খুশি রাখবেন? জেনে নিন এই বিশেষ কয়েকটি কৌশল যা কাজে লাগবে সকলেরই!